বুধবার, ২ জুন, ২০২১

কেউ তো আর থাকে না

 

মন পাজরে শুধু তুমিই আছো...
কেউ তো আর থাকে না...
উমমম ভালবাসি আমি শুধু তোমায়
চোখতে চোখ রাখো না
ও ও ভালবাসা দিয়ে রেখেছি অন্তরে এ এ
সে যে কেন মন বোঝে য় না
কেন থাকব দূরে চোখেরি আড়ালে এ
মন তুমি ছুয়ে দেখো না
মন পাজরে শুধু তুমিই আছো...
কেউ তো আর থাকে না...
উমমম ভালবাসি আমি শুধু তোমায়
চোখতে চোখ রাখো না

ভালোবাসি তোমায় যতন করে
এসো না মনেরি একলা ঘরে
ভালোবাসি তোমায় যতন করে
এসো না মনেরি একলা ঘরে
ভুলে তুমি যেয়ো না দূরে আর থেকো না
মন খুজে তোমাকে
মন পাজরে শুধু তুমিই আছো ও...
কেউ তো আর থাকে না...
উমমম ভালবাসি আমি শুধু তোমায়
চোখতে চোখ রাখো না

দিবা নিসি তোমায় চাঁদ যে কাছে
রাখ না মনেরি অন্তর মাঝে
দিবা নিসি তোমায় চাঁদ যে কাছে
রাখ না মনেরি অন্তর মাঝে
ভুলে তুমি যেয়ো না দূরে আর থেকো না
মন খুজে তোমাকে

মন পাজরে শুধু তুমিই আছো...
কেউ তো আর থাকে না...
উমমম ভালবাসি আমি শুধু তোমায়
চোখতে চোখ রাখো না
ও ও ভালবাসা দিয়ে রেখেছি অন্তরে এ এ
সে যে কেন মন বোঝে য় না
কেন থাকব দূরে চোখেরি আড়ালে এ
মন তুমি ছুয়ে দেখো না
মন পাজরে শুধু তুমিই আছো...
কেউ তো আর থাকে না...
উমমম ভালবাসি আমি শুধু তোমায়
চোখতে চোখ রাখো না

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন