বুধবার, ২৭ মার্চ, ২০১৩

সত্যি অনেক ভালবাসি তোমায়..

তোমার দিকে তাকাতে আমার ভয় লাগে কারন আজো তোমার দিকে তাকালে মনে হয় এই বুঝি নতুন করে আবার তোমার প্রেমে পড়বো ...
এই বুঝি আবার তুমি আমাকে কষ্ট দিবে...
এই বুঝি আমাকে ফেলে দূরে চলে যাবে...

তখন কোন এক অজানা ভয়ে নিজেকে সরিয়ে আনি তোমার কাছ থেকে...কিন্তু শরীর টাকে সরিয়ে আনতে পারলেও মনটাকে আমি রেখে আসি তোমারি কাছে কোন এক অজানা ভালবাসার টানে...
সত্যি অনেক ভালবাসি তোমায়..

4 মন্তব্য(গুলি):

Unknown বলেছেন...

তোমার দিকে তাকাতে আমার ভয় লাগে কারন আজো তোমার দিকে তাকালে মনে হয় এই বুঝি নতুন করে আবার তোমার প্রেমে পড়বো ...
এই বুঝি আবার তুমি আমাকে কষ্ট দিবে...
এই বুঝি আমাকে ফেলে দূরে চলে যাবে...

তখন কোন এক অজানা ভয়ে নিজেকে সরিয়ে আনি তোমার কাছ থেকে...কিন্তু শরীর টাকে সরিয়ে আনতে পারলেও মনটাকে আমি রেখে আসি তোমারি কাছে কোন এক অজানা ভালবাসার টানে...
সত্যি অনেক ভালবাসি তোমায়..

Unknown বলেছেন...

কবিতাটা কেমন?

4kMovie.in বলেছেন...

ুঘযোঢঘ

Unknown বলেছেন...

অসাধারণ 👌👌👌👌

একটি মন্তব্য পোস্ট করুন